পন্য ফেরত ও পরিবর্তনের নীতিমালা (Returns & Refund Policy):

আমাদের কাস্টমারগন আমাদের থেকে যেসকল প্রোডাক্ট কিনেন তা তাদের চাহিদা মেটাবে বলেই আমরা বিশ্বাস করি।

কিন্তু কাস্টমার যদি এমন কোনো পরিস্থিতিতে পরেন যেখানে আমাদের থেকে কেনা প্রোডাক্ট

১। বানানোর সময়ে ত্রুটি যুক্ত ছিলো।
২। অথবা খারাপ প্রোডাক্ট পেয়েছেন।
৩। অথবা যেই প্রোডাক্ট পাবার কথা তা পান নি।
৪। অথবা সেম প্রোডাক্ট ভিন্ন কালার বা হোল্ডারের পেয়েছেন।
৫। অথবা প্রোডাক্ট কাস্টমারের পছন্দ হয় নাই

এসব ক্ষেত্রে আমরা কাস্টমার কে প্রোডাক্ট চেঞ্জ করে দিতে বা ক্ষেত্রবিশেষে ফুল রিফান্ড করতে অঙ্গীকারবদ্ধ।

এছাড়া আমাদের খুব দ্রুত রিপ্লেসমেন্ট সার্ভিস রয়েছে যাতে কাস্টমারগন দ্রুত রিপ্লেসমেন্ট পেয়ে যান।

তবে এই রিফান্ড বা এক্সচেঞ্জের ক্ষেত্রে প্রোডাক্ট যে অবস্থায় ডেলিভারি করা হয়েছে সেই অবস্থায় আমাদেরকে ফেরত দিতে হবে।

আমাদের ( FNM Automotive Ltd) ২৪ ঘন্টার সহজ রিটার্ন পলিসি আছে। যদিও প্রোডাক্ট ভেদে রিটার্ন পলিসি ভিন্ন হতে পারে। কিছু কিছু প্রোডাক্ট রিটার্ন নেওয়া পসিবল না ও হতে পারে যদি না প্রোডাক্টে কোনো প্রকার ত্রুটি থাকে। ত্রুটি যুক্ত পন্য ছাড়া নন ওয়ারেন্টি প্রোডাক্ট ফেরত নেওয়া হবে না।

যদি প্রোডাক্ট নিয়ে আপনার কোনো সমস্যা থাকে তা হলে প্রোডাক্ট পাবার ২৪ ঘন্টার মধ্যে আমাদের কে জানাতে হবে। এবং প্রোডাক্ট হাতে পাবার ২৪ ঘন্টার মধ্যে আমাদের প্রোডাক্ট ফেরত দিতে হবে। ফেরত দেওয়া প্রোডাক্ট অরিজিনাল, অক্ষত এবং প্যাকেটে যা যা ছিলো সব কিছু সহ ফেরত দিতে হবে। প্রোডাক্টের গায়ে কোনো প্রকার দাগ বা আচর বা প্রোডাক্ট কোনো ভাবে ক্ষতিগ্রস্ত হলে বা প্যাকেজিং নষ্ট হলে বা প্যাকেজিং এর কোনো আইটেম মিসিং হলে প্রোডাক্ট ফেরতযোগ্য হবে না।

অরিজিনাল এবং অক্ষত বলতে আপনি যেই অবস্থায় প্রোডাক্ট পেয়েছেন সেই অবস্থাকে বুঝানো হয়েছে।

যদি ফেরত দেওয়া প্রোডাক্ট পুনরায় বিক্রি করার উপযোগী না হয় বা প্যাকেজিং নষ্ট হয়ে থাকে বা ম্যানুয়াল বা বক্সের কোনো আইটেম মিসিং থাকে তাহলে আমরা চাইলে প্রোডাক্ট ফেরত না ও নিতে পারি অথবা প্রোডাক্ট বিক্রির দামের ৮০% পর্যন্ত কেটে রাখতে পারি। আপনি যেই মাধ্যমে পেমেন্ট করেছেন সেই মাধ্যেমে অথবা অন্য কোনো সুবিধাজনক মাধ্যমে আপনার টাকা ফেরত দেওয়া হবে।

আমরা প্রোডাক্ট হাতে পাবার ৭২ ঘন্টার মধ্যে স্টক থাকা সাপেক্ষে প্রোডাক্ট রিপ্লেস করে দিবো অথবা রিফান্ড করে দিবো। রিফান্ডের ক্ষেত্রে রিফান্ড মাধ্যমের উপর নির্ভর করবে টাকা কাস্টমারের একাউন্টে কখন ফেরত যাবে।

যদি প্রোডাক্ট অরিজিনাল, অক্ষত, সব কিছু সহ এবং পুনরায় বিক্রির অবস্থায় থাকে তা হলে আপনার প্রদানকৃত পুরো টাকা কোনো প্রকার প্রশ্ন ছাড়াই ফেরত দেওয়া হবে।

এছাড়া যদি আপনি প্রোডাক্ট ইচ্ছাকৃত ভাবে পরিবর্তন করতে চান সেক্ষেত্রে ২৪ ঘন্টার মধ্যে উপরের বর্নিত একই নিয়মে পরিবর্তন করতে পারেন। এ ক্ষেত্রে প্রোডাক্ট ফেরত দেওয়া এবং নেওয়ার ডেলিভারি খরচ আপনাকে বহন করতে হবে।

আপনি যদি ১ বারের বেশি প্রোডাক্ট পরিবর্তন করতে চান তা হলে এর জন্য আমরা প্রোডাক্টের দামের সর্বোচ্চ ২০% কেটে রাখার অধিকার রাখি।

যদি আমরা আপনাকে ভুল/খারাপ প্রোডাক্ট পাঠিয়ে থাকি সে ক্ষেত্রে প্রোডাক্ট ফেরত আনা এবং আবার পাঠানোর পুরো খরচ আমরা বহন করবো। অন্যথায় এই খরচ আপনাকে বহন করতে হবে।

কুরিয়ারে নেওয়া প্রোডাক্ট এর ক্ষেত্রে প্রোডাক্ট পাবার সময় থেকে ২৪ ঘন্টা হিসাব শুরু হবে। এবং কুরিয়ারে ফেরত দিতে চাইলে প্রোডাক্ট পাবার ২৪ ঘন্টার মধ্যে কুরিয়ার করে কুরিয়ারের স্লিপের ছবি তুলে আমাদের কে সরবরাহ করতে হবে। রিটার্ন কুরিয়ার স্লিপের তারিখ এবং সময় ই প্রোডাক্ট ফেরতের সময় বলে বিবেচিত হবে। এছাড়া শপ থেকে কালেক্ট করলে কালেকশন টাইমে থেকে ২৪ ঘন্টার মধ্যে আমাদের কে ফেরত দিতে হবে অথবা কুরিয়ার করতে হবে।

যদি কোনো কারনে ২৪ ঘন্টার মধ্যে কুরিয়ার করা বা ফেরত দেওয়া পসিবল না হয় সে ক্ষেত্রে আমাদেরকে কারন লিখে (মসেঞ্জার বা হোয়াটসঅ্যাপে) জানাতে হবে। আমরা তখন পরিস্থিতি বুঝে সিধান্ত দিবো এবং আমাদের সিধান্ত ই চুড়ান্ত বলে বিবেচিত হবে।

We Have Recommendations for You

Comming soon.....